টিটাগড়ে খুন বিজেপি নেতা : রাজনৈতিক উত্তেজনা গোটা এলাকায়

5th October 2020 11:21 am কলকাতা
টিটাগড়ে খুন বিজেপি নেতা : রাজনৈতিক উত্তেজনা গোটা এলাকায়


নিজস্ব সংবাদদাতা ( উঃ ২৪ পরগনা ) : গতকাল রাতে গুলি করে খুন করা হয় টিটাগড়ের বিজেপি নেতা পেশায় আইনজীবী মণীশ শুক্লাকে । সাংসদ অর্জুন সিং এর ঘনিষ্ট ছিলেন মণীশ । হাওড়া থেকে কর্মসূচী সেরে টিটাগড় থানার ঢিল ছোঁড়া দূরত্বে দলীয় কার্যালয়ের সামনে এসে যখন হাজির হন মণীশ শুক্লা তখন ই মুখ বাঁধা অবস্থায় বেশ কয়েকজন দুষ্কৃতী তাকে লক্ষ‍্য করে গুলি চালায় । রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি । বাইপাসের ধারে একটি চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন । গুলিবিদ্ধ হবার খবর পেয়েই টিটাগড় , ব‍্যারাকপুর সহ সমস্ত এলাকার বিজেপি কর্মীরা ক্ষোভে ফেটে পড়েন । বিশাল পুলিশ সহ র‍্যাফ , কমব‍্যাক্ট ফোর্স মোতায়েন করা হয় । আজ ১২ ঘন্টার ব‍্যারাকপুর বনধ্ এর ডাক দিয়েছে বিজেপি । সকালেই খুন হয়ে যাওয়া বিজেপি নেতার বাড়িতে যান বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি মুকুল রায় , সাংসদ অর্জুন সিং সহ অনান‍্য কার্যকর্তারা । তৃণমূল ও পুলিশ পরিকল্পিতভাবে খুন করেছে বলে অভিযোগ তুলেছেন সাংসদ অর্জুন সিং । ঘটনার পরেই হস্তক্ষেপ করেছেন রাজ‍্যপাল জগদীপ ধনখড় । আইনশৃঙ্খলা নিয়েও টুইটারে প্রশ্ন তুলেছেন তিনি । রাজভবনে জরুরী তলব করেছেন অতিরিক্ত মুখ‍্যসচিব ও ডিজিকে । বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বিজেপি নেতাকে গুলি করে খুনের ঘটনাকে ঘিরে ফের উত্তপ্ত রাজ‍্য রাজনীতি । এখনো অধরা দুষ্কৃতীরা । অন্ধকারে মুখ ঢাকা দিয়ে কারা এসেছিলো তাদের হদিশ পায় নি পুলিশ । জোরদার তদন্ত চলছে । তবে তৃণমূল সরাসরি এই অভিযোগ অস্বীকার করে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বে র ফলে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে । মৃতদেহ এন আর এস হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হয়েছে ময়নাতদন্তের জন‍্য । ময়নাতদন্তের পর দেহ তুলে দেওয়া হবে পরিবারের হাতে । সব মিলিয়ে উত্তপ্ত টিটাগড় সহ ব‍্যারাকপুর শিল্পাঞ্চল ।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।